Anushka Sen বাংলা জীবন কাহিনী


আনুশকা সেন একজন ভারতীয় সুন্দরী টেলিভিশন অভিনেত্রী এবং সোশ্যাল মিডিয়া তারকা। ইদানীং তিনি ইউটিউবারেও পরিণত হয়েছেন। তিনি ২০০৯ সালে “ইয়াহা মেইন ঘর বাড়ি খেলা” শীর্ষক টিভি সিরিয়াল দিয়ে শিশু শিল্পী হিসাবে তার কেরিয়ার শুরু করেছিলেন। সেন তার খ্যাতি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেও অনুবাদ করেছেন। আনুশকার তার ইনস্টাগ্রামে আড়াই মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে এবং ইউটিউবেও উন্মাদভাবে বিখ্যাত।


Biography-
Full name - Anushka Sen
Nickname - Anu & Meher
Date of Birth - August 4, 2002
Age -  18 years (As of 2020) 
Birthplace - Jharkhand, India
Nationality - Indian
Hometown - Mumbai, Maharashtra, India
Profession - Actress and YouTuber
Boyfriend -Singel
Religion -  Hinduism  

Zodiacsign - Aries



Date of Birth, Age, Early Life, Family & Boyfriend :-



আনুশকার জন্ম ভারতের 4 ই আগস্ট, 2002 (ভারতের হিসাবে 17 বছর বয়সে) ভারতের ঝাড়খণ্ডে। ২০১৩ সালের মতো তিনি এখন 16 বছর বয়সী An আনুশকা তাঁর পরিবার সহ ভারতের মহারাষ্ট্রের মুম্বাইয়ে থাকেন। তার বাবার নাম অনির্বান সেন এবং মাতার নাম রাজরুপা সেন She তিনি তাঁর মা এবং ভাইয়ের সাথে খুব ঘনিষ্ঠ। আনুশকা একটি কুকুর প্রেমিকা এবং "সিন্ড্রা" এবং "বোকা" নামে দুটি পোষা কুকুরের মালিক।



খুব অল্প বয়সেই, তিনি নয়াদিল্লির "শাইমাক দাওয়ার নৃত্য একাডেমি" থেকে নৃত্যের ক্লাস গ্রহণ করতেন। তিনি বর্তমানে মুম্বাইয়ের রায়ান ইন্টারন্যাশনাল স্কুল পড়েন। আনুশকা খুব অল্প বয়সেই তাঁর কেরিয়ার শুরু করেছিলেন এবং তিনি শিশু অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ করেছিলেন। তিনি তার বয়সের জন্য খুব প্রতিভাবান এবং খ্যাতি এবং সম্পদ অর্জন করেছেন।

 বর্তমানে আনুশকা একক এবং স্বতন্ত্র মেয়ে যারা তার কাজ এবং পড়াশোনা নিয়ে ব্যস্ত থাকে। দেখে মনে হচ্ছে যে কোনও সম্পর্কের মধ্যে আটকে না গিয়ে তার ক্যারিয়ারে তার পুরো ফোকাস রয়েছে। তিনি তার একক জীবন উপভোগ করছেন এবং মার্জিতভাবে জীবনযাপন করছেন। সম্পর্কের ইতিহাস অনুসারে, তিনি তার প্রেমিক সম্পর্কে কোনও তথ্য প্রকাশ করেন না।


Career / Awards & Achievements :-




আনুশকাকে প্রথমে পরিচালক রাকেশ ওম প্রকাশ মেহরার সাথে একটি মিউজিক ভিডিও অ্যালবামের জন্য দেখা গিয়েছিল এবং তার কেরিয়ার শুরু হয়েছিল। "হামকো হ্যায় আশা" ২০১২ সালে আনুশকার প্রথম সংগীত ভিডিও ছিল 2012।
আনুষ্কার প্রথম নাটক বীলভার।




২০০৯ সালে, আনুশকা টিভি সিরিয়ালে ‘ইয়াহাং মৈং ঘর বাড়ি খেলা’ দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন। 14 ই মে, 2017, আনুশকা "অনুষ্কা সেন" নামে একটি ইউটিউব চ্যানেল শুরু করেছিলেন। আনুশকা সোশ্যাল মিডিয়া নেটওয়ার্কগুলিতেও বিখ্যাত। তরুণ প্রজন্মের তার বিশাল ফ্যান ফলোয় রয়েছে। আনুশকার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আড়াই মিলিয়ন ফুল রয়েছে এবং তিনি ইউটিউবেও জনপ্রিয়।






আনুশকাকে অনেকগুলি টিভি শোতে দেখা গেছে "ডিভন কে দেব মহাদেব", "ফায়ার ফাইল" এবং "কমেডি সার্কাস" সহ ২০১৫ সালে, তিনি বলিউড ইন্ডাস্ট্রিতে "ক্রেজি কুক্কাদ পরিবার" নামে একটি চলচ্চিত্রের মাধ্যমে আত্মপ্রকাশ করেছিলেন, যেখানে তিনি একটি অতি সাধারণ পরিবারকে চিত্রিত করেছেন। আনুশকা সাহসী ও কিশোরী হয়ে উঠেছে। তিনি অনেক যুবতী মেয়েদের তাদের স্বপ্ন অনুসরণ করতে অনুপ্রাণিত করেন। তিনি বিখ্যাত ক্রিকেটার “MS DHONI√ সহ কয়েকটি বিজ্ঞাপনে কাজ করেছেন।



Net Worth, House & Cars :-




আনুশকার আয়ের প্রধান উত্স মডেলিং, অভিনয় এবং বিভিন্ন ব্র্যান্ডের স্পনসরশিপ থেকে আসে। আনুশকা সর্বাধিক বেতনের ভারতীয় কিশোর টেলিভিশন অভিনেত্রী যিনি প্রতি পর্বে আনুমানিক 1 লক্ষ টাকা আদায় করেন। তার সম্পত্তির পরিমাণ প্রায় 1 মিলিয়ন মার্কিন ডলার যা 2018 সালের হিসাবে (আরএস- 6.5 কোটি) সমতুল্য She তিনি পরিবারের সাথে ভারতের মুম্বাইয়ের নিজের অ্যাপার্টমেন্টে থাকেন। তিনি একটি সাদা হুন্ডাই ভার্নার মালিক যা তার প্রতিদিনের ব্যবহারের জন্য ব্যবহার করে। আনুশকা তার উপার্জন থেকে এক দুর্দান্ত জীবনযাপন করে তবে এই মুহুর্তে সমস্ত বিবরণ পাওয়া যায় না।



Favourites :-




Favourite Hobbies -  Dancing, Swimming & Travelling
Favourite Food(s) -I- street food
Favourite Actor - Robert Pattinson
Favorite Actress - Sree Devi
Favourite Colour(s) -WHite & Red
Favourite Singer - Selena Gomez


Figure Measurements , Size , Height & Weight :-




Hair Color - Black
Eye Color - Black
Height 
Feet – 5 feet 5 inches
Meters – 1.65 m
Centimeters – 165 cm
Weight In Kilograms – 46 Kg
Figure Measurements 
Size – 32B
Hips Size – 30 Inches
Waist Size – 26 Inches
Figure Measurements – 32-26-30



The Songs Of Anushka Sen 
Copyright - Desi Music Company



Post a Comment

Previous Post Next Post